বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ নিউজিল্যান্ড

0
44

সর্বশেষ আপডেট আগস্ট ২৫, ২০২১ | ইমরান

ঢাকায় এসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আতিথেয়তায় মুগ্ধ নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। বিসিবির বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করেছেন কিউই ক্রিকেটাররা।

আট বছর পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে মঙ্গলবার বাংলাদেশে পা রাখে টম ল্যাথামের নেতৃত্বাধীন দলটি।

হোটেলে কোয়ারেন্টিনে থাকা নিউজিল্যান্ডের তারকা পেসার হামিশ বেনেট  বুধবার ভার্চুয়াল সংবাদমাধ্যমে বলেন, ঢাকা সফরটা অনেক লম্বা এবং কঠিন ফ্লাইট ছিল। কিন্তু আমরা খুব সৌভাগ্যবান ছিলাম। বিমান থেকে নামার পর থেকে আমাদের খুব ভালো খেয়াল রাখা হয়েছে। আমাদের নিরাপদে পাওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড যা করেছে তার জন্য ধন্যবাদ যথেষ্ট নয়।

বেনেট আরও বলেন, আমাদের জন্য বিসিবি যে পরিকল্পনাগুলো এবং যে প্রক্রিয়াগুলোর ব্যবস্থা করেছে সেগুলো চমৎকার। ঝুঁকি কমানোর জন্য তারা অসাধারণ কাজ করেছে।

হোটেলে তিন দিন কোয়ারেন্টিন শেষে বৃহস্পতিবার থেকে অনুশীলনের সুযোগ পাবেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা।

টাইগারদের বিপক্ষে ১ সেপ্টেম্বর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে নিউজিল্যান্ড। সিরিজের বাকি চার ম্যাচ ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সব ম্যাচ বিকাল ৪টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে।

পূর্ববর্তী সংবাদপৃথিবীর সবচেয়ে সুখী মানুষ আমি: মাহি
পরবর্তী সংবাদদর বাড়ার শীর্ষে সিভিও

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন