পাকিস্তান ‘অপমানিত হতে’ রাজি হওয়ায় হতাশ ইনজামাম

0
53

সর্বশেষ আপডেট জুলাই ২৭, ২০২১ | ইমরান

অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজে করোনা আক্রান্ত হন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের একজন সাপোর্টিং স্টাফ।টস হওয়ার পর এমন খবর চাউর হলে ম্যাচ স্থগিত করে ক্রিকেটারদের হোটেল কোয়ারেন্টিনে রেখে করোনা টেস্ট করানো হয়।

সেই টেস্টে সবার ফল নেগেটিভ হওয়ায় ম্যাচ আয়োজনের সবুজ সঙ্কেত দেওয়া হলেও সূচি পরিবর্তন হয়ে দু’দিন পিছিয়ে যায়। অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রভাব পড়েছে পাকিস্তান-উইন্ডিজ সিরিজে।

পাকিস্তানের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ কম খেলবে ক্যারিবীয়রা। পাঁচ ম্যাচের পরিবর্তে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে উভয় দল।

আগামী বুধবার শুরু হবে পাকিস্তানের বিপক্ষে উইন্ডিজের টি-টোয়েন্টি সিরিজ। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্ত মেনে নেওয়ায় রীতিমতো হতাশ পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক।

এক ভিডিও বার্তায় ইনজামাম বলেছেন, আমি বুঝতে পারছি না পাকিস্তান ক্রিকেট বোর্ড কীভাবে এতে রাজি হলো? ওয়েস্ট ইন্ডিজই বা কী করে এমন একটা প্রস্তাব দিল? যদি একটা ম্যাচ বাতিল করতে হতো, সেটা অস্ট্রেলিয়া সিরিজ থেকে করতে হতো। ওয়েস্ট ইন্ডিজ বোর্ড যা করেছে, তা পাকিস্তান ক্রিকেটের জন্য অপমানজনক। আমি সত্যিই বিস্মিত যে পাকিস্তান অপমানিত হতে রাজি হয়ে গেছে। এটা কোনো ক্লাব ম্যাচ নয় যে, আপনি বলবেন আমি এই দলের সঙ্গে খেলব আর ওই দলের সঙ্গে খেলব না।

পূর্ববর্তী সংবাদলিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ অভিবাসীর মৃত্যু
পরবর্তী সংবাদপর্নোকাণ্ড: কারাগারে রাজ, জামিন পেলেন পুনম-শার্লিন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন