করোনা উপসর্গ নিয়ে ঢাকার পথে মুশফিকের বাবা-মা

0
75

সর্বশেষ আপডেট জুলাই ১৪, ২০২১ | ইমরান

ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা (৬০) ও মা রহিম খাতুন (৫৬) গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। গতকাল মঙ্গলবার রাতে স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে তাদের সিটি স্ক্যান করা হয়। রিপোর্টে তাদের ২৫ শতাংশ ফুসফুসে সংক্রমণ দেখা গেছে।

এরপর আজ বুধবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় রওনা হন তারা। তাদের সাথে মুশফিকুর রহিমের অন্যান্য ভাই রয়েছেন। পারিবারিকভাবে বলা হচ্ছে, বাবা-মার করোনার উপসর্গ আছে- এমন সংবাদের পর জিম্বাবুয়ে থেকে বাংলাদেশের পথে রওনা দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, আজ বুধবার দুপুরে মুশফিকুর রহিমের বাবা বগুড়া শহরের মাটিডালি এলাকার বাসিন্দা মাহবুব হামিদ তারা ও মা রহিমা খাতুন (৫৬) অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় রওনা হন। মুশফিকের বাবা-মা মঙ্গলবার রাতে বুকের সিটি স্ক্যান করে ২৫ শতাংশ ফুসফুসে কফ বা সংক্রমণ দেখতে পান।

চিকিৎসকরা মনে করছেন, এটি করোনাভাইরাস সংক্রমণের প্রাথমিক পর্যায়ে। আরটিপিসিআর ল্যাবে তাদের এখনো করোনা পরীক্ষা করা হয়নি। তাছাড়া তাদের জ্বর, সর্দি ও মাথা ব্যথা রয়েছে। এছাড়া তাদের অন্য কোনো উপসর্গ দেখা যায়নি। তাদের সার্বক্ষণিক খোঁজ খবর নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী সংবাদঈদে ৩০ হাজার কোটি টাকার নতুন নোট
পরবর্তী সংবাদআফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের সিদ্ধান্ত ‘ভুল’ : জর্জ ডব্লিউ বুশ

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন