ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে সাকিব

0
61

সর্বশেষ আপডেট জুলাই ১৪, ২০২১ | ইমরান

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে দারুণ খেলেছেন লুইস গ্রেগরি। গতকাল মঙ্গলবার সিরিজের শেষ ওয়ানডেতেও খেলেছেন ৭৭ রানের ঝলমলে ইনিংস। দারুণ পারফরম্যান্স দেখিয়ে ওয়ানডের পর ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলেও জায়গা করে নিয়েছেন তিনি। একই সঙ্গে বল হাতে আলো ছড়িয়ে টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন সাকিব মাহমুদ।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইসিবি। আজ বুধবার ১৬ জনের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। সীমিত ওভারের ফরম্যাটে নিয়মিত অধিনায়ক ইয়ং মরগানসহ ফিরেছেন নয় জন। করোনা হানা দেওয়ায় আগের সিরিজে ছিলেন না নিয়মিত ক্রিকেটারদের অনেকেই।

ওয়ানডেতে মূল দলের ক্রিকেটারদের না থাকার সুযোগ কাজে লাগিয়েছেন সাকিব মাহমুদ। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে সিরিজ সেরা হয়েছেন তিনি। তিন ম্যাচে ১৩.৬৬ গড়ে নয় উইকেট নিয়েছেন তিনি।

একই ভাবে ব্যাট হাতে ভালো করেছেন গ্রেগরি। বল হাতেও নিয়েছেন তিনটি উইকেট। তাই টি-টোয়েন্টি দলে তাদের উপর আস্থা রেখেছে ক্রিকেট বোর্ড।

আগামী ১৬ জুলাই থেকে মাঠে গড়াবে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের পর দুটি টি-টোয়েন্টি হবে ১৮ ও ২০ জুলাই।

ইংল্যান্ড টি-টোয়েন্টি দল : ইয়ান মর্গ্যান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, জেইক বল, টম ব্যান্টন, জস বাটলার, টম কারান, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, দাভিদ মালান, ম্যাট পারকিনসন, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি।

পূর্ববর্তী সংবাদপ্রস্তুতি ম্যাচে দারুণ উজ্জ্বল তামিম
পরবর্তী সংবাদ৯ কোটি টাকার গাড়ি কিনে বিপাকে থালাপতি বিজয়

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন