হোসেনপুর থানায় নতুন ইন্সপেক্টর (তদন্ত) জয়নাল আবেদীন’র যোগদান

0
40

সর্বশেষ আপডেট সেপ্টেম্বর ১, ২০২১ | ইমরান

স্টাফ রিপোর্টার :

কিশোরগঞ্জের হোসেনপুর থানায় নতুন ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে যোগদান করেছেন জয়নাল আবেদীন। বুধবার ( ১ সেপ্টেম্বর) তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন।

এর আগে তিনি কিশোরগঞ্জ মডেল থানায় ইন্সপেক্টর কমিউনিটি পুলিশিং অ্যান্ড ইন্টেলিজেন্স হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা স্পেশাল ব্রাঞ্চেও কাজ করেছেন। তাকে হোসেনপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে দায়িত্ব প্রদান করেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

মৃত ওয়াদুদ খালিফার পুত্র জয়নাল আবেদীনের গাজীপুর সদরে জন্ম ও বেড়ে ওঠা। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ভূগোল ও পরিবেশ বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পুলিশ সাইন্সে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি ২০১০ সালের ৮ মার্চ পুলিশ বাহিনীতে যোগ দেন।

কিশোরগঞ্জ মডেল থানায় দায়িত্বকালে তিনি যথেষ্ট সততা, দক্ষতার পরিচয় দেন। চৌকস ও মেধাবী অফিসার হিসেবে তাকে চেনে সবাই। জেলা পুলিশের সবার সাথে সমন্বয় রেখে কাজ করতেন। সার্বক্ষণিক সেবা প্রদানে জয়নাল আবেদীন যথেষ্ট সুনাম কুড়িয়েছেন। একজন দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে ঊর্ধতন কর্তৃপক্ষের ‘গুডবুকে’ ছিলেন।

এদিকে, হোসেনপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে দায়িত্ব পেয়ে মহান আল্লাহ তায়ালার শুকরিয়া করেছেন জয়নাল আবেদীন। সততা, মেধা ও অভিজ্ঞতাকে মূল্যায়নের জন্য তিনি পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। যথাযথ দায়িত্ব পালনে মহান রবের রহমত, ঊর্ধতন কর্তৃপক্ষের পরামর্শ, বন্ধুবান্ধব ও শুভাকাংখীদের দোয়া কামনা করেছেন।

পূর্ববর্তী সংবাদশেয়ারবাজারে অনিয়ম: আইসিবিকে ৫ কোটি টাকা জরিমানা
পরবর্তী সংবাদশোক সংবাদ : ভৈরবে ইউপি চেয়ারম্যান সার্জেন্ট (অবঃ) মোঃ তাহের আর নেই

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন