কুলিয়ারচরে মিথ্যা অভিযোগে সংবাদ সম্মেলনের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

0
73

সর্বশেষ আপডেট জুলাই ২৯, ২০২১ | ইমরান

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর :

কিশোরগঞ্জের কুলিয়ারচরের শিরিন আক্তার নামে এক ডেন্টিষ্ট কর্তৃক বিভিন্ন সরকারি দপ্তরে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, কাল্পনিক, হয়রানীমূলক ও মানহানীকর অভিযোগ দায়ের করাসহ মিথ্যা ঘটনা সাজিয়ে নাটকীয় সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলার রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আলাল উদ্দিন। বুধবার (২৮জুলাই) বিকালে রামদী ইউনিয়ন পরিষদ সন্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন বলেন, গত ২৬ জুলাই সোমবার উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডস্থ হুযাইফা শিফা ডেন্টাল কেয়ারের সত্ত্বাধিকারী ডেন্টিস্ট মোছা. শিরিন আক্তার তার নিজ উপজেলায় সংবাদ সম্মেলন না করে কিশোরগঞ্জের বত্রিশস্থ তার ফুফাত ভাইয়ের বাসভবনে গিয়ে গোপনে বিভিন্ন অভিযোগ করে ওই চেয়ারম্যানের নামে এবং কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহামুদ ও এসআই সাদ্দামের বিরুদ্ধে টাকা দাবির অভিযোগে সংবাদ সন্মেলন করে। সংবাদ সম্মেলনে তাদের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবী করে ওই চেয়ারম্যান বলেন, শিরিন আক্তারের মেয়ে অপহরণ হয়েছিলো এমন কোন খবর তিনি শুনেননি। এছাড়া তিনি কোন সন্ত্রাসী বাহিনী লালন পালন করেন না এবং কোন সন্ত্রাসী বাহিনী দিয়ে ওই মহিলাকে কোন প্রকার হুমকি প্রদর্শন করেননি বলে দাবী করেন তিনি।

ডেন্টিস্ট মোছা. শিরিন আক্তার ওই চেয়ারম্যান ও থানা পুলিশ কর্তৃক অবৈধ ভাবে কোন সুবিধা আদায় করতে না পারায় একটি নাটকীয় মিথ্যা ঘটনা সাজিয়ে তাদের বিরুদ্ধে সরকারি বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করে সকলের মান সন্মান ক্ষুন্ন করে আসছে। মিথ্যা অভিযোগে সংবাদ সন্মেলন সহ প্রকাশিত সংবাদগুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আলহাজ্ব মো. আলাল উদ্দিন বলেন, মিথ্যা অভিযোগ দায়েরের অপরাধে ডেন্টিস্ট মোছা. শিরিন আক্তারের দৃষ্টান্ত মুলক শাস্তি কামনা করছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজবাহ উদ্দিন শিশু মিয়া, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান সবুজ, সহ-প্রচার সম্পাদক বাবু নকুল ভৌমিক, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. মাহবুবুর রহমান বিপ্লব, রামদী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন, আগরপুর বাসস্ট্যান্ড বণিক সমিতির সভাপতি আব্দুল্লাহ মলু, ইউপি সচিব ও সদস্যবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পূর্ববর্তী সংবাদকিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী আটক
পরবর্তী সংবাদহোসেনপুরে পত্রিকা হকারের ওপর হামলা

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন