কুলিয়ারচরে বঙ্গবন্ধু’র ৪৬তম শাহাদত বার্ষিকী পালিত

0
51

সর্বশেষ আপডেট আগস্ট ১৫, ২০২১ | ইমরান

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে রোববার (১৫ আগস্ট) সূর্য উদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলনের মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচির সূচনা হয়।
পরে সকাল ৯ টায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিস সংলগ্ন মুজিব ভাস্কর্যে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত শেষে বৃক্ষরোপণ করা হয়।
এরপর উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী’র সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা সাঈদা খানম মুক্তা, উপজেলা সহকারী কমিশনার ভূমি সারমিন সাত্তার, পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুর্শিদ উদ্দিন আহমেদ, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু, উপজেলা কৃষি অফিসার মো. আব্দুল্লাহ আল-মামুন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদ সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

পূর্ববর্তী সংবাদকটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হ্যামারের আঘাতে অব: বিজিবি সৈনিক নিহত
পরবর্তী সংবাদবাজিতপুরে জাতির জনক বঙ্গবন্ধু’র ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন