কুলিয়ারচরে প্রধানমন্ত্রী’র উপহার ঘরে গ্যাসের চুলা ও সিলিন্ডার বিতরণ

0
46

সর্বশেষ আপডেট আগস্ট ১৬, ২০২১ | ইমরান

মুহাম্মদ কাইসার হামিদ:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রধানমন্ত্রী’র উপহার ঘরের বাসিন্দাদের মাঝে নিজস্ব অর্থায়নে গ্যাসের চুলা ও সিলিন্ডার বিতরণ করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।
তিনি রোববার (১৫ আগষ্ট) বিকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী’র স্বপ্নের ১৬ টি উপহার ঘরে গিয়ে ঘরের বাসিন্দাদের মাঝে এসব গ্যাসের চুলা ও সিলিন্ডার তুলে দেন।
এসময় অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা প্রকৗশলী (এলজিইডি) এম. সাজ্জাদ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা. খাদিজা আক্তার, স্থানীয় সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ মো. মাহবুবুর রহমান, উপজেলা শ্রমিক লীগের আহবায় আবু ফয়েজ, কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো. ইকবাল হোসেন ও ইউপি সদস্য মো. হারিছ মিয়া প্রমূখ।
এসময় উপজেলার সালুয়া ইউনিয়নে ১৬টি ঘরের মধ্যে ১৪ টি ও রামদী ইউনিয়নে ৪ টি ঘরের মধ্যে ২টি ঘরের বাসিন্দাদের মাঝে গ্যাসের সিলিন্ডারসহ চুলা বিতরণ করা হয়। বাকী ৪ টি ঘরে উপকারভোগীরা না উঠার কারনে তাদের মাঝে এসব চুলা ও গ্যাস সিলিন্ডার দিতে পারেনি। গ্যাসের চুলা ও সিলিন্ডার পেয়ে মহা খুশি হয়ে উপকারভূগীরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় দু’হাত তুলো দোয়া করেন।

পূর্ববর্তী সংবাদকুলিয়ারচরে উছমানপুর ইউপি নবনির্মিত ভবনে প্রথম কার্যক্রম শুরু
পরবর্তী সংবাদকাঠালিয়ায় রাস্তা নির্মানের দাবিতে মানববন্ধন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন