করোনা সংক্রমণ রোধে ভৈরবে হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে ॥ ৩ লাখ টাকা জরিমানা

0
137

সর্বশেষ আপডেট জুলাই ১১, ২০২১ | ইমরান

এম.এ হালিম, বার্তাসম্পাদক:

করোনা সংক্রমণের প্রাদুভার্ব বেড়ে যাওয়ায় সংক্রমণ প্রতিরোধে বা নিয়ন্ত্রণে রাখতে ভৈরবে হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে । লক ডাউনের শুরু থেকে প্রতিদিন সকাল থেকে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় চেক পোষ্ট স্থাপন করে দেশের বিভিন্ন জেলা থেকে যাত্রীবাহী গণ পরিবহন তল্লাশী করে রাজধানীতে ঢুকতে বা বেরোতে দেয়নি । লক ডাউনের প্রথম দিন থেকে এ পর্যন্ত হাইওয়ে পুলিশ মাহমুদাবাদ এলাকায় চেক পোষ্ট স্থাপন করে লক ডাউন অমান্য করায় সিএনজি,মোটরসাইকেল, কার/মাইক্রোবাস ,মিশুকসহ প্রায় শতাধিক যানবাহন আটক করে আইনগত ব্যবস্থা ও প্রায় ৩ লাখ টাকা জরিমানা আদায় করেছে ।তবে পণ্য পরিবহন , জরুরী ঔষধ ও রোগীর গাড়ী চলাচল শিথিল করা হয়েছে ।

জানাযায়, সিলেট বিভাগের সুনামগঞ্জ,সিলেট,মৌলভী বাজার,হবিগঞ্জ,ব্র্যাক্ষণ-বাড়িয়া,কিশোরগঞ্জ জেলার শত শত গণ পরিবহন প্রতিদিন এ রুটে রাজধানী ঢাকায় যাতায়াত করে থাকে । কিন্ত হাইওয়ে পুলিশের কঠোর লকডাউনের কারনে এসব রুটের গণ পরিবহন চলাচল বন্ধ রয়েছে ।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোঃ মোজাম্মেল হোসেন জানান, করোনা সংক্রমণ রোধে সরকারি বিধি নিষেধ থাকায় গণ পরিবহন যাতে চলাচল করতে না পারে ।সেজন্য প্রতিদিন ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামক স্থানে চেক পোষ্ট স্থাপন করে ৩টি শিফটের মাধ্যমে দিন-রাত ২৪ ঘন্টা কঠোর লকডাউন বাস্তবায়ন করা হচ্ছে । লক ডাউন অমান্য করায় এ পর্যন্ত শতাধিক যানবাহন আটক করে মামলার মাধ্যমে ৩ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

পূর্ববর্তী সংবাদফলোআপ: হোসেনপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘরে সেই হামলাকারী গ্রেফতার
পরবর্তী সংবাদভৈরবে বেদে পল্লীতে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন