কটিয়াদীতে এক ব্যক্তির লাশ উদ্ধার

0
70

সর্বশেষ আপডেট জুলাই ১১, ২০২১ | ইমরান

বদরুল আলম নাঈম, কটিয়াদী:
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের জোয়ারিয়া গ্রামে রাস্তার পাশে পড়ে থাকা মরম আলী (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে কটিয়াদী থানার পুলিশ। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। রোববার ভোরে কে বা কারা তাকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। নিহত মরম আলী চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামের ফতে আলীর পুত্র।
জানা যায়, শনিবার দুপুরে খাওয়া দাওয়ার পর বাড়ি থেকে বের হয় মরম আলী। কিন্তু রাতে বাড়ি ফিরে আসেনি। রাতে স্বজনরা তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে কিন্তু ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে আশপাশের অনেক স্থানে খোঁজা খোঁজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি। সকালে পার্শ্ববর্তী মুমুরদিয়া ইউনিয়নের জোয়ারিয়া গ্রামে সংস্কারাধিন রাস্তার পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরম আলীকে সনাক্ত করেন। পরিবারের ধারনা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে কিছু বলতে পারছেন না।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দুজ্জামান বলেন, রাস্তায় লাশ পড়ে থাকার সংবাদ লোকমুখে শুনে পুলিশকে অবহিত করি। তবে কি কারণে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা বুঝা যাচ্ছে না। প্রকৃত রহস্য উদঘাটন করে আপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য কিশোগরঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি, হত্যার রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেপ্তার অভিযান চলছে।

পূর্ববর্তী সংবাদদেশ সেরা কিশোরগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্র
পরবর্তী সংবাদফলোআপ: হোসেনপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘরে সেই হামলাকারী গ্রেফতার

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন