কটিয়াদীতে অসহায় শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0
130

সর্বশেষ আপডেট জুলাই ১৭, ২০২১ | ইমরান

বদরুল ইসলাম নাঈম, কটিয়াদী:

কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতির উদ্যোগে অসহায়, দরিদ্র ও কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার পৌর সদরের পশ্চিম বাগরাইট, ভোগপাড়া, কটিয়াদী পূর্বপাড়া, মুমুরদিয়া ইউনিয়নের পিপুলিয়া, তেরগাতী, চাতল বাগহাটা, আচমিতা ইউনিয়নের অষ্টঘড়িয়া, আচমিতা, গনেরগাঁও, জালালপুর ইউনিয়নের ফেকামারা, জালালপুর, লোহাজুরী ইউনিয়নের ঝিড়ারপাড় গ্রামে ঘুরে ঘুরে অসহায়, দরিদ্র ও কর্মহীন শ্রমজীবী পঞ্চাশটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় রক্তদান সমিতি’র প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, শিক্ষক আমান উল্লাহ, হোমিও চিকিৎসক মাহবুবুর রহমান, ছাত্রনেতা হাসান তারেক বাপ্পী, আশরাফিজুর রহমান হৃদয়, তরুণ উদ্যোক্তা হুমায়ুন কবীর, একেএম মুশফিকুর রহমান রবিন, হাসিবুর রশিদ রাফি প্রমূখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১কেজি ডাল, ৩ কেজি আলু, আধা লিটার তেল, ১টি সাবান। অসহায়, দরিদ্র ও কর্মহীন শ্রমজীবী মানুষ গুলো খাদ্য সামগ্রী পেয়ে খুশি। আচমিতা গ্রামের বৃদ্ধা ফুল বানু বলেন, কাম কাজ নাই। খাওন খোরাকের কষ্ট। এই চাইল, ডাইল দেয়া কইডা দিন চলবো। তোমডার লাইগ্যা দআ হরি।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, এ পর্যন্ত এক হাজার ত্রিশটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দূর্যোগ উত্তরণ না হওয়া পর্যন্ত শুভানুধ্যায়ীদের সহযোগিতায় এ কার্যক্রম অব্যাহত থাকবে।

পূর্ববর্তী সংবাদ‘ঘাস ফড়িং’
পরবর্তী সংবাদময়মনসিংহের নান্দাইলে র‌্যাবের অভিযানে ২মাদক ব্যবসায়ী আটক

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন