সোনম দেশে ফিরতেই গুঞ্জন

0
74

সর্বশেষ আপডেট জুলাই ১৭, ২০২১ | ইমরান

প্রায় এক বছর পর লন্ডন থেকে দেশে ফিরেছেন সোনম কাপুর। মুম্বাই বিমানবন্দরে অভিনেত্রীকে ফ্রেমবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন অনুরাগী ও পাপারাজ্জিরা। তাকে নিতে এসেছিলেন অনিল কাপুর।
এতদিন পর বাবাকে দেখে আবেগাপ্লুত হয়ে যান অভিনেত্রী। সেই ছবি সামাজিক মাধ্যমে প্রকাশের পর থেকেই নেটিজেনরা অনুমান করতে শুরু করেন মা হতে চলেছেন এই বলিউড তারকা। কমেন্ট বক্সে এই সংক্রান্ত একাধিক মন্তব্যের পাশাপাশি অনেকে তাকে অভিনন্দন জানিয়েছেন। গত বছর জুলাইতে স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন পাড়ি দিয়েছিলেন সোনম। সেখানে তাদের একটি বাড়িও রয়েছে। দেশ থেকে দূরে থাকলেও সামাজিক মাধ্যমে নিয়মিত পাওয়া যেত তাকে। দৈনন্দিন জীবনের বিভিন্ন ঝলক শেয়ার করতেন তিনি।
বিভিন্ন পোস্ট দিয়ে বাবা, মা, ভাই, বোন সবাইকে কতটা মিস করেন তা তুলে ধরেন। কিছুদিন আগেই সোনম ‘ব্লাইন্ড’-এর শুটিং শেষ করেছেন। গত ডিসেম্বর থেকে এই সিনেমার কাজ শুরু হয়েছিল। শেষ হয় চলতি বছরের ফেব্রুয়ারিতে। সিনেমাটি পরিচালনা করেছেন সোম মাখিজা। প্রযোজনায় রয়েছেন সুজয় ঘোষ। এতে আরও অভিনয় করেছেন পূরব কোহলি, বিনয় পাঠক ও লিলেট দুবেকে।
উল্লেখ্য, মহামারির কারণে গত বছর বলিউডের প্রায় সব তারকা ছিলেন ঘরবন্দি। শুটিং শুরু হলেও ফিরেছেন কয়েকজন মাত্র। আর সে সময়েই স্বামীর সঙ্গে লন্ডন চলে যান সোনম। সোনমকে শেষবার দেখা গিয়েছিল ‘দ্য জয়া ফ্যাক্টরিতে’। এটি মুক্তি পায় ২০১৯ সালে। এই নায়িকার ভক্তরা প্রায় দুবছর অপেক্ষায় আছেন তার নতুন সিনেমা দেখার। ‘ব্লাইন্ড’ দিয়ে হয়তো শিগগিরই সে অপেক্ষার অবসান হবে।
পূর্ববর্তী সংবাদঅলিম্পিকে অংশ নিতে টোকিও যাত্রা
পরবর্তী সংবাদঈদে হানিফ সংকেতের ‘যুগের হুজুগে’

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন