মালদ্বীপ বোল্ড অবতারে শ্রাবন্তী

0
84

সর্বশেষ আপডেট আগস্ট ২৩, ২০২১ | ইমরান

প্রেমিককে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটর্জি-এমন খবরে সরব টলিপাড়া। এর মধ্যে বোল্ড লুকে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে হইচই ফেলে দিয়েছেন এই নায়িকা।

ইনস্টাগ্রামে পোস্ট করা দুটি ছবিতে দেখা যায়, বিলাসবহুল রিসোর্টের সাগরের উপর তৈরি সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে আছেন শ্রাবন্তী। তার পরনে সাদা রঙের লম্বা ঝুলের শার্ট, এ শার্টের আড়ালে কালো রঙের বিকিনিও স্পষ্ট। চোখে কালো চশমা, হাতে পানীয়র গ্লাস, তার পেছনে দিগন্ত বিস্তৃত নীল জলরাশি আর নীল আকাশ।

ছবির ক‌্যাপশনে লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা তাৎক্ষণিকভাবে ছুটির আমেজ এনে দেয়।’

অন‌্যদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে তিনটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। তার একটি ছবিতে শুধু বিকিনি পরেছেন এই নায়িকা। কিন্তু মুখের ক্লোজ-আপ নায়িকার বোল্ড অবতার চাপা পড়েছে। বিকিনির সম্পূর্ণ লুকের ছবি পোস্ট করেননি তিনি। এ ছবির উপর লিখেছেন, ‘টার্ন অব অ‌্যা চেঞ্জ।’ এসব ছবি পোস্ট করার পর অনেকে শ্রাবন্তীর প্রশংসা করছেন। অনেকেই তার লুক নিয়ে ট্রল করছেন। কেউ কেউ বিস্ময় প্রকাশও করেছেন। নেটিজেনদের একজন লিখেছেন, ‘দিদি, জামাটা কিন্তু অনেকটা কাটা।’ আরেকজন লিখেছেন, ‘সাদা রানি।’ এমন অসংখ‌্য মন্তব‌্যে ভরে আছে কমেন্ট বক্স।

শ্রাবন্তীর সঙ্গে মালদ্বীপ ভ্রমণে কে রয়েছেন এ নিয়ে মুখ খুলেননি এই নায়িকা। তবে ভারতীয় সংবাদমাধ‌্যমে একটি সূত্র বলেন-‘অবসর যাপনের জন‌্য মালদ্বীপ গিয়েছেন অভিরূপ-শ্রাবন্তী। তাদের সঙ্গে রয়েছেন শ্রাবন্তীর পুত্র অভিমন‌্যু ও তার প্রেমিকা দামিনি ঘোষও।’

অভিমন্যু-দামিনির ইনস্টাগ্রাম স্টোরি ভরে আছে মালদ্বীপের বিভিন্ন লোকেশনের ছবি।

এ যুগলের তোলা ছবি ও ভিডিও বিমানের জানালা থেকে ফ্রেমবন্দি করেছেন। পাশাপাশি যে রিসোর্টে উঠেছেন তারও ছবি পোস্ট করেছেন তারা।

উল্লেখ্য, স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটর্জি। অভিরূপ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠতার কথা কিছুদিন আগে স্বীকার করেছেন রোশান।

পূর্ববর্তী সংবাদপূজার পর পশ্চিমবঙ্গে খুলবে স্কুল: মমতা
পরবর্তী সংবাদবিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার দল ঘোষণা

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন