শোক দিবস স্মরণে আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশনের দোয়া ও মাহফিল

0
60

সর্বশেষ আপডেট আগস্ট ১৯, ২০২১ | ইমরান

স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।

কোরআনখানি, বিশেষ দোয়া ও মোনাজাতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া ও মাহফিল শেষে মাদ্রাসার ছাত্রদের মাঝে মাস্ক ও খাবার বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ, ভাইস চেয়ারম্যান সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা, সাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিব উল্লাহ তুহিন ও আছিয়া নীলা। এছাড়াও ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরদা ভূষণ রায় লিটন, মাহবুবুর রাহমান, কামরুল হাসান ইমন এবং আইসিটি ইন্ডাস্ট্রির বিভিন্ন কোম্পানির নির্বাহী প্রধানরা।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ ও সংগ্রামী জীবন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশের এগিয়ে যাওয়া এবং ‘ডিজিটাল বাংলাদেশ’ প্রত্যয়ের প্রধান প্রকৌশলী সজীব ওয়াজেদ জয়ের স্বপ্নদর্শী নেতৃত্ব ও দেশকে উন্নত এবং সমৃদ্ধ করার লক্ষ্যে ও ‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উদ্যোগসহ ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনাগুলো মানুষের মধ্যে তুলে ধরা এবং ডিজিটালাইজেশনের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশনটি।

পূর্ববর্তী সংবাদসাবরিনের নতুন তিন গান
পরবর্তী সংবাদএসএসসি-এইচএসসির ব্যবহারিক খাতা জমার নির্দেশ

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন