হোসেনপুরে বেপরোয়া ড্রাম ট্রাক প্রাণ কেড়ে নিলো অটোরিকশার ২ যাত্রীর

0
58

সর্বশেষ আপডেট সেপ্টেম্বর ১৩, ২০২১ | ইমরান

হোসেনপুর( কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় বালু পরিবহনের কাজে নিয়োজিত ড্রাম ট্রাকের চাপায় ইয়াছিন হুরি (৫৫) ও আলমগীর হোসেন (১৮) নামে দুই ব্যাটারি চালিত অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়েছে।

রোববার (১২ সেপ্টেম্বর) দিনগত রাতে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের উপজেলার রামপুর বাজারের অদূরে পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াছিন হুরি (৫৫) উপজেলার পুমদী ইউনিয়নের উত্তর চরপুমদী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ও আলমগীর হোসেন (১৮) একই ইউনিয়নের বর্শিকুড়া গ্রামের কাছুম আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জান যায়, রোববার (১২ সেপ্টেম্বর) দিনগত রাতে হোসেনপুরের দিক হতে ব্যাটারি চালিত অটোরিকশার করে ৫/৬ জন যাত্রী চরপুমদী বাজারের দিকে যাচ্ছিল।  কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের  রামপুর বাজারের অদূরে পেট্রোল পাম্প এলাকায় বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ ৫ জন যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইয়াছিন ও আলমগীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাতে ময়মনসিংহ নেওয়ার পথে ইয়াছিন ও আলমগীরের মৃত্যু হয়। গুরুতর আহত অটোরিকশা চালককে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া আহত দুজন নারীকে কিশোরগঞ্জে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে অটোরিকশার দুই যাত্রী নিহত হওয়ার ঘটনায় একটি প্রভাবশালী মহল থানা পুলিশকে ম্যানেজ করে আইনগত প্রক্রিয়া বিলম্বিত করার অভিযোগ উঠেছে।

বালু পরিবহনের কাজে নিয়োজিত ড্রাম ট্রাকগুলো চাপা দিয়ে মানুষ মারলেও ঘটনার মীমাংসা দেখিয়ে পার পেয়ে যাচ্ছে। এ ব্যাপারে এসব দুর্ঘটনাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করেছেন সচেতন মহল।
পূর্ববর্তী সংবাদবাজিতপুর উপ-নির্বাচন : সহকারী রিটার্নিং অফিসে ১ জনের মনোনয়ন পত্র দাখিল
পরবর্তী সংবাদকিশোরগঞ্জ- ঢাকাগামী ট্রেনে সন্ত্রাসী ষ্টাইলে যাএীদের নিকট অর্থ আদায়

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন