ভৈরবে লক ডাউন অমান্য ও স্বাস্থবিধি না মানায় ২৫ জনকে জরিমানা

0
49

সর্বশেষ আপডেট জুলাই ২৫, ২০২১ | ইমরান

এম.এ হালিম, ভৈরব :

ভৈরবে লক ডাউন অমান্য ও স্বাস্থ্যবিধি না মানায় ২৫ জনকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্র্যাম্যমান আদালত । ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা সহকারি কমিশনার ( ভ’মি) আলাদা আলাদা ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা করেন ।
তবে শহরের বিভিন্ন শপিংমল,বিপণি বিতান বন্ধ থাকলে ও বিভিন্ন পয়েন্টে রিক্সা,ইজিবাইক চলাচল করতে দেখা গেছে । তবে বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হলে ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে তাদের আটক করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে । এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৮ জন মারা গেছে । মোট আক্রান্ত হয়েছে ১ হাজার ৪শ ৪২জন । এর মধ্যে ১ হাজার ২শ ২৫ জন সুস্থ হয়েছেন । বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ১শ ৮৯ জন ।
ভৈরবে করোনা সংক্রমণের উচ্চ ঝুকিঁ মাত্রায় রয়েছে বলে করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোঃ খোরশিদ আলম জানিয়েছেন । এ পর্যন্ত মারা গেছে ২৮ জন । বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ১শ ৮৯ জন ।

এ বিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, মানুষ যাতে লক ডাউন মেনে চলে,বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হয় সেজন্য মাইকিং করা হচ্ছে । এছাড়া ২টি মোবাইল টিম সার্বক্ষণিক মাঠে কাজ করছে । পাশাপাশি পুলিশ ও সেনাবাহিনী ও মাঠে তৎপর রয়েছে ।
অযথা কেউ বের হলে আমরা তাদের আটক করে আইনগত ব্যবস্থা নিচ্ছি । ২৫ জনকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

পূর্ববর্তী সংবাদপ্যাসিফিক গ্রুপের চেয়ারম্যান কবি খন্দকার আব্দুল মান্নান আর নেই
পরবর্তী সংবাদহোসেনপুরে যুবকের লাশ উদ্ধার

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন