ভৈরবে বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি ॥ থানায় অভিযোগ

0
37

সর্বশেষ আপডেট সেপ্টেম্বর ৭, ২০২১ | ইমরান

এম.এ হালিম, বার্তা সম্পাদক:

ভৈরবে পলতাকান্দা সৃজনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দূর্ধর্ষ চুরি হয়েছে ।সোমবার গভীর রাতে বিদ্যালয়ের প্রধান ফটক দিয়ে ভিতরে প্রবেশ করে প্রধান শিক্ষকের রুমের দরজার তালা কেটে ভিতরে ঢুকে ৩০/৪০ হাজার টাকা মূল্যের সৌর বিদ্যুতের আইপিএসের ২টি ব্যাটারী বৈদ্যতিক কেবলসহ মূল্যবান জিনিষপত্র চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোর চক্র । এছাড়া রুমের ভিতরে কয়েকটি আলমারীর তালা ভেঙে মূল্যবান জিনিষপত্র তছনছ করে ফেলেছে ।এ ঘটনায় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ সেলিম মিয়া বাদী হয়ে আজ মঙ্গলবার দুপুরে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ।
এ বিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা চৌধুরী বলেন, করোনাকালীন সময়ে বিদ্যালয় বন্ধ থাকায় গত কয়েক দিন আগে ও রাতের বেলায় বিদ্যালয়ের টিউবওয়েলটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে । শুধু তাই নয় বিগত কয়েক বছর আগেও বিদ্যালয়ের পানির মোটরটি চুরি হয়ে যাওয়ায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছিল ।এছাড়া প্রায় সময়ই বিদ্যালয়ের সীমানার ভিতরে ঢুকে স্থানীয় কিছু বখাটেরা প্রায়ই উৎপাত করে ।

এ বিষয়ে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাছুম মিয়া জানান, করোনার আগে বখাটেদের উৎপাতের কারনে আমরা রীতিমত ক্লাস করতে পারতামনা । প্রায় সময়ই ডিষ্টার্ব করতো । বিদ্যালয়ের বাথরুমের পাইপ,টেপ ভেঙে ফেলতো । শিক্ষার্থীদেরকে ও ডিষ্টার্ব করতো ।

এ বিষয়ে বিদ্যালয় পর্ষদের সভাপতি মোঃ সেলিম মিয়া জানান, সকালে খবর পেয়ে বিদ্যালয়ে এসে দেখি ৩০/৪০ হাজার টাকা মূল্যের সৌর বিদ্যুতের আইপিএসের ২টি ব্যাটারী ,বৈদ্যতিক কেবলসহ মূল্যবান জিনিষপত্র চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোর চক্র । এছাড়া রুমের ভিতরে কয়েকটি আলমারীর তালা ভেঙে মূল্যবান জিনিষপত্র তছনছ করে ফেলেছে । এ ঘটনায় ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি ।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান ,এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

পূর্ববর্তী সংবাদহোসেনপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত
পরবর্তী সংবাদসরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন