ভৈরবে পাওনা টাকা কে কেন্দ্র করে যুবককে হত্যা ॥ আটক ১

0
92

সর্বশেষ আপডেট জুলাই ২৮, ২০২১ | ইমরান

এম.এ হালিম, ভৈরব:

ভৈরবে চানঁপুরে পাওনা টাকা কে কেন্দ্র স্বপন মিয়া নামে চা দোকানীকে প্রতিপক্ষরা হত্যা করেছে বলে অভিযোগ নিহতের পরিবারের সদস্যদের ।নিহত স্বপন মিয়া ( ৩৮) চাঁনপুর গ্রামের মৃত দেওয়ান আলীর পুত্র । পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক করেছে ।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে ।

নিহতের ভাই রিপন মিয়া,ও স্ত্রীসহ স্বজনরা জানায়, নিহত স্বপন মিয়া তার বন্ধু প্রতিবেশী রশিদ মিয়ার কাছে ৫০ হাজার টাকা পাওনা রয়েছে । পাওনা টাকা পরিশোধের জন্য স্বপন প্রায়ই রশিদ মিয়াকে তাগাদা দিতো । কিন্ত রশিদ মিয়া নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে চলছে । গত সোমবার রাত ১১ টার দিকে নিহত স্বপন মিয়াকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় । এরপর সারারাত আর বাড়ি ফিরেনি । পরদিন সকাল থেকে বিভিন্ন জায়গায় খোজাখোজিঁ করে ও তাকে না পাওয়ায় মঙ্গলবার নিহতের স্বজনরা ভৈরব থানায় একটি সাধারন ডায়েরী করেন ।

আজ বুধবার ভোরে পার্শ্ববর্তী রাজাকাটা গ্রামের বিলে নিহতের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসিরা স্বজনদের খবর দিলে তারা গিয়ে মরদেহ সনাক্ত করে । পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছে ।

এ বিষয়ে উপ-পরিদর্শক মোঃ ইসমাইল জানান, মরদেহ গলে ফুলে গেছে । মরদেহের পিছনে আঘাতের চিহ্ন রয়েছে ।তবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে ।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক ( তদন্ত ওসি ) মাহফুজ হাসান সিদ্দীক জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে । ঘটনার তদন্ত করা হচ্ছে । এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক করা হয়েছে ।

পূর্ববর্তী সংবাদকিশোরগঞ্জ সদরে মাদ্রাসা ছাত্রী ধর্ষিত
পরবর্তী সংবাদকিশোরগঞ্জ জেলা সদরে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন