বাজিতপুরে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত-৫

0
51

সর্বশেষ আপডেট জুলাই ২৬, ২০২১ | ইমরান

মহিউদ্দিন লিটন, বাজিতপুর :

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের কাজীপাড়া গ্রামে গত রবিবার (২৫জুলাই) দিবাগত রাতে ফুটবল খেলা ও মসজিদের টাকা নিয়ে আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে সাইফুল ইসলাম গং ও তাজুল ইসলাম গংদের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের গুলিবিদ্ধ সহ আহত হয়েছে অন্তত ৫ জন। এই ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

আহতরা হলেন, মোঃ জিল্লু মিয়া (৭০), খোকনা আক্তার (৪০), রনি মিয়া (১৬), জিম বেগম (১০), আসিফ মিয়া ( ৫০)। এদের মধ্যে গুলিবিদ্ধ জিল্লু, খোকনা ও রনি মিয়াকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, আসিফ মিয়া (৫০), মমিন মিয়া (৫৫), উজ্জ্বল মিয়া (৪০) ও সাফায়েত হোসেন শান্ত (৬৫) কে বাজিতপুর থানায় গ্রেফতার করার পর গতকাল সোমবার দুপুরে কিশোরগঞ্জ কোর্টে চালান দিয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানাগেছে, জিল্লু রহমানের লোকজন গত কিছুদিন আগে তাদের মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়। এরই জের ধরে গত রবিবার বিকেলে ফুটবল খেলা হলে জিল্লুর রহমান ও হাইকুল মিয়ার মধ্যে এই ঘটনায় লিপ্ত হয়। গত কিছুদিন আগে জিল্লুর রহমানের ভাতিজা বাছেদ, তপন সহ কয়েজনকে মারধর করেছে প্রতিপক্ষের লোকজন।

মাইজচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান খোকন বলেন, কাজী পাড়ার জিল্লুর রহমানের ঘোস্টি এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছে দীর্ঘদিন ধরে। সানজিদা খাতুন বলেন, তাদের লোকজন ফুটবল খেলার মধ্যে গেলে প্রতিপক্ষের লোকজন মারধর করেছে। তিনি বলেন, তাদের প্রতিপক্ষের লোকজনের অত্যাচারে এলাকাবাসী মুখ খোলতে সাহস পায় না।

বাজিতপুর থানার ওসি মাজহারুল ইসলাম এই প্রতিবেদককে বলেন, ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় শান্তি শৃঙ্খলার জন্য পুলিশ মোতায়েন রয়েছে।

পূর্ববর্তী সংবাদবিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মোশাররফ হোসেন মামুন আর নেই
পরবর্তী সংবাদহোসেনপুর সমাজসেবা কারিগরি প্রশিক্ষকের করোনায় মৃত্যু

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন