কিশোরগঞ্জে ট্রেনের ২৪টি টিকিটসহ ১ কালোবাজারী র‌্যাবের হাতে আটক

0
37

সর্বশেষ আপডেট আগস্ট ১৭, ২০২১ | ইমরান

স্টাফ রিপোর্টার:

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মঙ্গলবার বেলা ১টার দিকে কিশোরগঞ্জ জেলা সদরের ফলপট্টি বিলপাড় ষ্টেশন রোড এলাকা থেকে ২৪টি আসনের টিকিটসহ ১ কালোবাজারীকে আটক করেছে।

জানায়ায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর থানাধীন পূর্বতারাপাশা গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র টিকিট কালোবাজারী মো: সাইফুল ইসলাম (৪৫)কে উল্লেখিত সংখ্যক ট্রেনের টিকিটসহ হাতে নাতে আটক করে।

কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে:কমান্ডার এম শোভন খান (বিএন) জানান, একটি কালোবাজারী চক্র কিশোরগঞ্জ সদর থানাধীন রেলওয়ে ষ্টেশন এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করে সাধারণ জনগনের মাঝে বেশি দামে বিক্রয় করে আসছিল। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত কালো বাজারী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায় এবং উল্লেখিত আসামীর নিকট হতে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা, কিশোরগঞ্জ টু চট্টগ্রাম গামী ট্রেনের ২৪(চব্বিশ) টি আসনেরর অগ্রিম টিকিট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী রেলের টিকিট কালো বাজারীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

উল্লেখ্য যে, গত ২২ মার্চ ২০২১খ্রি. তারিখে উক্ত গ্রেফতারকৃত আসামীকে একই অপরাধে র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল আটক করে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় মামলা দেওয়া হয়।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী সংবাদবাজিতপুর সোনালী ব্যাংক হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ
পরবর্তী সংবাদহোসেনপুরে দুই গাঁজা সেবনকারী গ্রেফতার

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন