কিশোরগঞ্জে ছিনতাইকারীদের হামলায় ৩জন আহত, ছিনতাইকারীরা জনতার হাতে আটক

0
42

সর্বশেষ আপডেট জুলাই ১১, ২০২১ | ইমরান

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জে ছিনতাইকারীদের হামলায় তিনজন আহত হয়েছেন। ঘটনার পর এলাকাবাসী তিন ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আজ শনিবার রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার বৌলাই ইউনিয়নের মূল সতাল গ্রামে ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী জানায়, মূল সতাল গ্রামের আবু বকরের ছেলে শাহরিয়া খান (২১) বাড়ির সামনে বসে মোবাইল ফোনে গেম খেলছিল। এ সময় একটি মোটর সাইকেলে করে তিনজন গিয়ে তার মোবাইলটি ছিনাতাই করে নিয়ে যায়। পালানোর সময় একজনকে জাপটে ধরে ফেলে শাহরিয়া খান । এ সময় এদের মধ্যে একজন ধারালো অস্ত্র দিয়ে শাহরিয়াকে কোপাতে থাকে। তার ডাক চিৎকারে প্রতিবেশি নূরুল্লাহ (৪৫) ও তার ছেলে আরিফ (১৮) এগিয়ে গেলে এ দুজনকেও কোপায়। পরে আরও লোকজন গিয়ে প্রথমে ছিনতাইকারী দুজনকে ধরে ফেলে। অপর একজন পালিয়ে যাবার সময় লোকজন ধাওয়া দিয়ে তাকেও ধরে ফেলে। পরে তিনজনকে ধরে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধারালো অস্ত্রসহ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। আহত মূল সতাল গ্রামের নূরুল্লাহ, তার ছেলে আরিফ ও শাহরিয়াকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে শাহরিয়া খানের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, পুলিশ গিয়ে জনতার রোষাণল থেকে তিনজনকে উদ্ধার করে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

পূর্ববর্তী সংবাদহারের জন্য রেফারিকে দায়ী করে যা বললেন ব্রাজিল কোচ
পরবর্তী সংবাদতাড়াইল উপজেলা শ্রমিক লীগের সাবেক আহবায়ক ফয়েজ উদ্দিনের দাফন সম্পন্ন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন