হোসেনপুরে ইউপি নির্বাচনে অধ্যক্ষ বেলাল হোসেনের গণসংযোগ

0
47

সর্বশেষ আপডেট অক্টোবর ১৮, ২০২১ | ইমরান

হোসেনপুর প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ৪নং আড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অধ্যক্ষ মো. বেলাল হোসেন গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন।

তফসিল ঘোষনা না হলেও ৪নং আড়াইবাড়িয়া ইউনিয়নে পুরোদমে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। পাড়ায় মহল্লায় চলছে মিছিল, উঠান বৈঠক ও পথসভা। চায়ের দোকানে ভালো মানের প্রার্থীকে নিয়ে চলছে জল্পনা কল্পনা। অধ্যক্ষ মো. বেলাল হোসেন একজন শিক্ষাবিদ, দানশীল ও সমাজসেবক হিসেবে দীর্ঘদিন ধরে এলাকার অসহায় ও দরিদ্র মানুষকে সেবা ও সহযোগিতা করে আসছেন। ৪নং আড়াইবাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগের একজন সক্রিয় নেতা হিসেবে বিভিন্ন দলীয় কর্মসূচী পালনে তার অগ্রণী ভূমিকা রয়েছে। ইউনিয়নের সাধারণ মানুষের যেকোনো দু:খ দূদর্শা লাঘবে তিনি মূর্হুতের মধ্যে ছুটে যান সমস্যা সমাধানের জন্য।

ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তৃনমূল পর্যায়ে ভোটারদের কাছে রয়েছে তার ব্যাপক পরিচিতি ও গ্রহন যোগ্যতা। ত্যাগী কর্মী, সৎ, শিক্ষিত ও যোগ্য প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের প্রত্যাশা করছেন ভোটাররা। এলাকার নারী-পুরুষ ও যুবকরা অধ্যক্ষ বেলাল হোসেনের জন্য ভোটারদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

স্থানীয় সচেতন ভোটাররা জানিয়েছেন, অধ্যক্ষ মো. বেলাল হোসেন দলীয় মনোনয়ন (নৌকা) পেলে তিনিই আড়াইবাড়িয়া ইউনিয়েনের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

পূর্ববর্তী সংবাদশেখ রাসেল দিবস পালন করলেন মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ
পরবর্তী সংবাদভৈরবে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ ফজলুল হক এর মতবিনিময় ও আলোচনাসভা

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন