ভৈরবে ৩ ছিনতাইকারী গ্রেফতার ॥ ৩টি বিভাটেক উদ্ধার

0
39

সর্বশেষ আপডেট নভেম্বর ৩, ২০২১ | ইমরান

এম.এ হালিম,বার্তা সম্পাদক:

আজ মঙ্গলবার দুপুরে ভৈরব জগন্নাথপুর থেকে চিহ্নিত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ । পরে তাদের স্বীকারোক্তিনুযায়ী ছিনতাই করা ৩ টি বিভাটেক উদ্ধার করা হয়েছে । গ্রেফতারকৃতরা হলো নরসিংদীর বেলাব উপজেলার দুলালকান্দি গ্রামের কাদের মিয়ার পুত্র শাহিন (২২), ভৈরব শহরের জগন্নাথপুর গ্রামের মোখলেছ (২৪ ) ও চন্ডিবের গ্রামের আজগর আলীর পুত্র সোহেল (২৩) । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেছে ।জানাযায়, গত ২২ অক্টোবর রাতে সুমন নামের বিভাটেক চালক যাত্রী নিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা তার বিভাটেক ছিনতাই করে পালিয়ে যায়। পরে সুমন ভৈরব থানায় একটি অভিযোগ দায়ের করে । অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে শহরের জগন্নাথপর থেকে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ । পরে তাদের স্বীকারোক্তিতে পানাউল্লাহর চর সহ বিভিন্ন স্থান থেকে ছিনতাই হওয়া ৩ টি বিভাটেক উদ্ধার করে পুলিশ ।
এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান,গেস্খফতারকৃতরা চিহ্নিত ছিনতাইকারী । তারা রাতের বেলা যাত্রী বেশে বিভাটেক ও অটোরিক্সা ছিনতাই করে । অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

পূর্ববর্তী সংবাদ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার’ শীর্ষক প্রশিক্ষণের আয়োজন করেছে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট
পরবর্তী সংবাদহোসেনপুরে চালককে খুন করে অটোরিকসা ছিনতাই

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন