ভৈরবে রেসলিং খেলতে গিয়ে বাইক দূর্ঘটনায় কিশোরের মৃত্যু ॥ আহত ১

0
40

সর্বশেষ আপডেট নভেম্বর ২৭, ২০২১ | ইমরান

এম.এ হালিম,বার্তাসম্পাদক॥ভৈরবে রেসলিং খেলতে গিয়ে মোটর সাইকেল দূর্ঘটনায় আল-আমিন নামে ১ কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে ॥ এ সময় আহত হয়েছে আরেক কিশোর । নিহত কিশোর শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামের শহীদুল ইসলাম ওরফে চুন্নু মিয়ার পুত্র বলে জানা গেছে । এ ঘটনায় ভৈরব থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে । পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসিরা জানায় আজ শুক্রবার বেলা ১১ টার দিকে নিহত আল-আমিন বাইক নিয়ে ভৈরব-কুলিয়ারচর কালী নদীর উপর নির্মিত প্রয়াত রাষ্ট্রপতি মোঃ জিল্লুর রহমান সেতুতে রেসলিং খেলছিল । এ সময় হঠাৎ মোটর বাইকটি উল্টে পড়ে গিয়ে ঘটনাস্থলেই সে মারা মারা যায় । এ সময় আরেক ( অজ্ঞাত ) কিশোরকে গুরুতর আহত অবস্থায় বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় । খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় ।এদিকে বিকালে শ্রী-নগওে গাছের ডালা কাটতে গিয়ে পা পিছলে পড়ে গিয়ে মিলন মিয়া ( ৪৫) নামে এক প্রবাসির মর্মান্তিক মৃত্যু হয়েছে । সে শ্রী- নগর পশ্চিম পাড়া এলাকার লায়েছ মিয়ার পুত্র বলে জানা গেছে । এলাকাবাসিরা জানায় গেল ৫ দিন আগে সে ছুটি নিয়ে সৌদি আরব থেকে বাড়ি এসেছে ।

এ বিষয়ে শিমুলকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নিহতের চাচা বাবুল মিয়া জানান, মোটরসাইকেল দূর্ঘটনায় তার ভাতিজা মারা গেছে ।
এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান, মোটর সাইকেল দূর্ঘটনায় আল-আমিন মারা গেছে ।পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবংএ ঘটনায় ভৈরব থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে ।

পূর্ববর্তী সংবাদভৈরবে বিশ্ব ব্যাংকের প্রতিনিধি দলের এসইপি প্রকল্প পরিদর্শন ও মত বিনিময়
পরবর্তী সংবাদভৈরবে ছিন্নমূল ২ শতাধিক শিশুদের মাঝে খাবার বিতরণ ও আলোচনাসভা

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন