ভৈরবে গৃহ নির্মাণকাজ পরিদর্শন

0
27

সর্বশেষ আপডেট জানুয়ারি ২৩, ২০২২ | ইমরান

এম.এ হালিম,বার্তা সম্পাদক ॥
ভৈরবে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য বরাদ্ধকৃত গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৪ মিজ গুলশান আরা। শনিবার বিকেলে উপজেলার সাদেকপুর ইউনিয়নের মৌটুপি গ্রামে গৃহহীনদের জন্য বরাদ্ধকৃত নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন তিনি। এসময় তিনি নির্মাণকাজে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও নিয়োজিত শ্রমিকদের বিভিন্ন প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এছাড়াও গৃহনির্মাণের জন্য সরবরাহকৃত ইট, বালি ও সিমেন্টসহ অন্যান্য মালামালের গুনগতমান যাচাই বাচাই করে ব্যবহারের নির্দেশনা দেন তিনি ।

এ সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা, ভৈরব উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ, সাদেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফায়েত উল্লাহসহ আরো অনেকে।

প্রসঙ্গতঃ মুজিববর্ষ উপলক্ষে ২০২১-২০২২ অর্থ বছরে আশ্রয়ণ-২ এর তৃতীয় পর্যায়ে ভৈরব উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ১৫টি একক গৃহ (সেমি পাকা) বরাদ্ধ দেওয়া হয়। এরই মাঝে ৬টি ঘরের নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামী মার্চ মাসের ১০তারিখের মধ্যে নির্মাণ কাজ সম্পন্ন করার কথা রয়েছে। প্রতিটি একক গৃহ নির্মাণে ব্যয় ধরা হয়েছে ২লক্ষ ৪০হাজার টাকা।

 

পূর্ববর্তী সংবাদকিশোরগঞ্জের সিনিয়র সাংবাদিক আলমগীর শাহজাহান রেজা শোক শ্রদ্ধায় সমাহিত
পরবর্তী সংবাদএক মহান কিংবদন্তীর কথা বলছি-

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন