পারিবারিক বিরোধে সত্তরোর্ধ মহিলার উপর হামলা সাতদিনে দু’বার হাসপাতালে

0
56

সর্বশেষ আপডেট অক্টোবর ২৬, ২০২১ | ইমরান

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ সদরের লতিবাবাদ মুসলিমপাড়া গ্রামে মৃত আঃ হামিদ এর বিধবা স্ত্রী হাসিনা খাতুন (৭৫) পারিবারিক বিরোধের জেরে নিজ বাড়িতে হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়।
জানা গেছে বয়োবৃদ্ধ হাসিনা খাতুনের দুই ছেলে ও এক মেয়ের জননী। বড় ছেলে একটি সরকারী প্রতিষ্ঠানের ৪র্থ শ্রেণীর কর্মচারী সে মাসিক ভরণ পোষন করে আসছে বলে অন্য দুই সন্তান উক্ত মহিলাকে সবসময় জমি সম্পত্তিসহ বিভিন্ন দেনা পাওনার অজুহাতে শারীরিক নির্যাতন করে আসছে। সম্প্রতি ২১/১০/২০২১ ও ২৫/১০/২০২১ ইং উপর্যুপরি তার নিজ বাড়ীতে হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হন। এ ব্যাপারে বৃদ্ধা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা করে।
মামলার বিবরণে জানা যায়, বৃদ্ধার দ্বিতীয় ছেলে সিরাজুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী স্বর্ণা আক্তার (৩০) এবং বোন রেহেনা বেগম (৪৮) মাকে ভিটে বাড়ী থেকে উচ্ছেদ করে অবৈধ সম্পত্তি দখল ও অন্যত্র বিক্রয় করার অভিপ্রায়ে বৃদ্ধা মাকে উপর্যুপরি হামলা করে রক্তাক্ত জখম করে। স্থানীয় এলাকাবাসীর মধ্যে নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক ব্যক্তি এ প্রতিনিধিকে জানান বৃদ্ধার ছেলে সিরাজুল, মেয়ে রেহেনা ও পুত্রবধু স্বর্ণা বৃদ্ধার বাড়ীর সংলগ্ন জবর দখল করে ঘর নির্মাণ করে অবস্থান করে আসছে। সিরাজুল ও স্বর্ণা মাদক সেবন ও বিক্রয় করার দায়ে একাধিক মামলার আসামী হওয়ায় নেশার টাকা আদায়ে মাকে চাপ দিয়ে অর্থ আদায় করতে থাকে অমত করলেই মার এর উপর হামলা চালায়। এ ব্যাপারে বৃদ্ধা হাসিনা খাতুন বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও আসামীদের গ্রেফতার করা হয়নি।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক অভিযোগের সত্যতা স্বীকার করে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে এ প্রতিনিধিকে জানান।

 

পূর্ববর্তী সংবাদনিকলীতে ইয়াবা ও গাঁজা সহ মাদক সম্রাট গ্রেফতার
পরবর্তী সংবাদকিশোরগঞ্জ পুলিশের দায়িত্বশীল ভূমিকায় পুরস্কার প্রদান

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন