‘পরিকল্পিত কিশোরগঞ্জ’ এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

0
26

সর্বশেষ আপডেট ফেব্রুয়ারি ৮, ২০২২ | ইমরান

স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জে সুবর্ণ নাগরিক (বিশেষ চাহিদা সম্পন্ন) শিশুদের লাল গালিচায় অভ্যর্থনা, বনভোজন এবং সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের গৌরাঙ্গবাজার ব্রীজ সংলগ্ন সৈয়দ আশরাফুল ইসলাম শিশুপার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কিশোরগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগ ও ‘পরিকল্পিত কিশোরগঞ্জ’ এর সভাপতি প্রকৌশলী মো: শরীফুল ইসলাম (শরীফ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা: সৈয়দা জাকিয়া নূর লিপি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ আফজল, শহর সমাজ সেবা উপ-পরিচালক কামরুজ্জামান, কিশোরগঞ্জ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিআইপি বাদল রহমান, শহর সমাজসেবা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, কিশোরগঞ্জ পৌর মহিলা কাউন্সিলর চামেলী আক্তার, সহ আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে ডা: সৈয়দা জাকিয়ার নূর বলেন, এটি একটি ভিন্ন উদ্যোগ। এই উদ্যোগের ফলে সুবিধাবঞ্চিত শিশুদের বিকাশ ঘটবে। তারা দেশে মাথা উঁচু করে দাড়াতে পারবে। তারা কারো বোঝা নয়, বরং দেশের আগামী দিনের ভবিষ্যত। জেলার সকল উপজেলায় এই উদ্যোগ বাস্তবায়ন করার জন্য সকল সরকারি-বেসরকারি কর্মকর্তাদের নির্দেশ দেন। অনুষ্ঠান শেষে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে উপহার সামগ্রী ও খাবার বিতরণ করেন।

পূর্ববর্তী সংবাদআমাদের কিশোরগঞ্জ
পরবর্তী সংবাদভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন