জিনারী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হীরার গণসংযোগ

0
49

সর্বশেষ আপডেট নভেম্বর ৯, ২০২১ | ইমরান

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ১নং জিনারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন হীরা নৌকার মনোনয়ন প্রত্যাশায় মাঠে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডে কর্মী সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে দোয়া ও সহযোগিতা চাচ্ছেন।

তিনি ১নং জিনারী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাহের উদ্দিনের জৈষ্ঠ্য পুত্র। সালাউদ্দিন হীরা জিনারী ইউনিয়ন আওয়ামী লীগের শিল্প ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। ১নং জিনারী ইউনিয়নের আওয়ামী লীগের একজন সক্রিয় নেতা হিসেবে বিভিন্ন দলীয় কর্মসূচী পালনে তার অগ্রণী ভূমিকা রয়েছে। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তৃনমূল পর্যায়ে ভোটারদের কাছে রয়েছে তার ব্যাপক পরিচিতি ও গ্রহন যোগ্যতা। তিনি দানশীল ও সমাজসেবক হিসেবে দীর্ঘদিন ধরে এলাকার অসহায় ও দরিদ্র মানুষকে সেবা ও সহযোগিতা করে আসছেন।

আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন হীরাকে নৌকার মাঝি দেখতে চান ভোটাররা। এলাকায় পুরোদমে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। পাড়ায় মহল্লায় চলছে মিছিল, উঠান বৈঠক ও পথসভা। চায়ের দোকানে ভালো মানের প্রার্থীকে নিয়ে চলছে জল্পনা কল্পনা। ত্যাগী কর্মী, সৎ, শিক্ষিত ও যোগ্য প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের প্রত্যাশা করছেন ভোটাররা।
স্থানীয় সচেতন ভোটাররা জানিয়েছেন, সালাউদ্দিন দলীয় মনোনয়ন (নৌকা) পেলে তিনিই জিনারী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

পূর্ববর্তী সংবাদকিশোরগঞ্জ সদর উপজেলার নভেম্বর মাসের আইন-শৃঙ্খলা কমিটিসহ ৮টি সভা অনুষ্ঠিত
পরবর্তী সংবাদকিশোরগঞ্জের বাজিতপুরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে বিদেশী মদসহ আটক-২

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন