কিশোরগঞ্জ সদর উপজেলার নভেম্বর মাসের আইন-শৃঙ্খলা কমিটিসহ ৮টি সভা অনুষ্ঠিত

0
35

সর্বশেষ আপডেট নভেম্বর ৮, ২০২১ | ইমরান

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ সদর উপজেলার নভেম্বর মাসের আইন-শৃঙ্খলা কমিটিসহ ৮টি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী সদও উপজেলা পরিষদের হল রুমে এসব সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আঃ সাত্তার,সহকারী কমিশনার (ভূমি) সাগুপ্তা হক, কিশোরগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) কাজী মাহফুজ আলম সিদ্দিকী,উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ নূর-এ- আলম খান, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ হুমায়ুন কবীর ভূঞা, মহিনন্দ ইউপি চেয়ারম্যান মনসুর আলী, যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, ঐতিহাসিক পাগলা মসজিদের ইমাম মাও. মুফতি খলিলুর রহমান, সাংবাদিক ও লেখক আমিনুল হক সাদী প্রমুখ।

বিগত ৫ বছরে মডেল মহিনন্দ ইউনিয়নের চেয়ারম্যান মনসুর আলী ও যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজনের সার্বিক সফলতা ও অগ্রগতির কাজে উপস্থিত সকলেই ভূয়সী প্রশংসা করেন এবং তাদের ভবিষ্যৎ জীবনের উন্নতি ও মঙ্গল কামনা করে সদরের আইন শৃঙ্খলা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী জানান,সোমবার সকালে প্রথম অনুষ্ঠিত হয় উপজেলা কৃষিঝণ কমিটির সভা। পরে পর্যায়ক্রমে উপজেলা এনজিও সমন্বয় কমিটির সভা,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা,চোরাচালান টাস্কফোর্স প্রতিরোধ কমিটির সভা,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা,নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা,উপজেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এসব সভায় সংশ্লিষ্ট সদস্যরাসহ উপজেলা পর্যায়ে বিভাগীয় কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী সংবাদশোক সংবাদ মাহবুবুল আজিজ বেলাল
পরবর্তী সংবাদজিনারী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হীরার গণসংযোগ

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন