কিশোরগঞ্জে জাতীয় গ্রন্থাগার দিবস ২০২২ উদযাপিত

0
55

সর্বশেষ আপডেট ফেব্রুয়ারি ৫, ২০২২ | ইমরান

আমিনুল হক সাদী, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জে জাতীয় গ্রন্থাগার দিবস ২০২২ উদযাপিত হয়েছে। ‘সুবর্ণ জয়ন্তীর অঙ্গীকার ডিজিটাল গ্রন্থাগার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন ও জেলা সরকারী গণগ্রন্থাগারের আয়োজনে স্ট্যান্ড র‌্যালি ও অনলাইনে আলোচনাসভার আয়োজন করা হয়।
শনিবার সকাল ১১ টায় জেলা জেলা শহরের আলোরমেলাস্থ সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান আজিজুল হকের সভাপতিত্বে জুম মিটিংয়ে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নাজমুল ইসলাম সরকার। বিশেষ অতিথি ছিলেন সহকারী জেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাহবুব জামান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা তায়েফা হাছিনা, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আইয়ুব বিন হায়দার, সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু, অধ্যাপক সামিউল হক মোল্লা, কিশোরগঞ্জ বেসরকারী গণগ্রন্থাগার সভাপতি মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মণ, সাংগঠনিক সম্পাদক আমিনুল হক সাদী প্রমুখ। পরে জেলা সরকারী গণগ্রন্থাগারের সামনে দাড়িয়ে একটি স্ট্যান্ড র‌্যালি বের করা হয়।
এ সময় জেলা সরকারী গণগ্রন্থাগারের কর্মকর্তা কর্মচারী, বেসরকারী গণগ্রন্থাগারের প্রতিনিধিগণ, জনপ্রতিনিধি, শিক্ষক শিক্ষার্থী, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলার বেসরকারী পর্যায়ে বিভিন্ন গ্রন্থাগারে স্বাস্থ্যবিধি মেনে দিবসটি উদযাপন করা হচ্ছে বলে জানা গেছে।

পূর্ববর্তী সংবাদহোসেনপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু
পরবর্তী সংবাদকিশোরগঞ্জে ২৪০পিস ইয়াবাসহ আটক-২

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন