Monday, September 28News That Matters
Shadow

ধোনির মতো রুম না পাওয়ায় আইপিএল খেলবেন না রায়না

আইপিএল না খেলে সংযুক্ত আরব আমিরাত থেকে সুরেশ রায়নার ভারতে ফিরে আসার মূল কারণ জানালেন চেন্নাই সুপার কিংসের মালিক এন শ্রীনিবাসন। তিনি বলেছেন, ক্রিকেটাররা নিজেদের সবার চেয়ে বড় ভাবে কিন্তু চেন্নাই সুপার কিংস একটা পরিবারের মতো। সবাই সবার সঙ্গে মিলেমিশে থাকে। আমার বক্তব্য খুব পরিষ্কার, কারও যদি ইচ্ছে না হয় তাহলে সে দেশে ফিরে যাওয়াই ভালো। আমরা কাউকে জোর করব না। আসলে সাফল্য কখনও কখনও কারও মাথা ঘুরিয়ে দেয়।

ভারতে তুলনামূলক করোনাভাইরাস বেশি সংক্রমিত হওয়ায় এবার আইপিএল হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। আইপিএলের ১৩তম আসরে অংশ নিতেই ভারত থেকে আমিরাতে গিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার সুরেশ রায়না।

আইপএল শুরুর মাত্র ২২ দিন আগে গত শনিবার জানা যায় আইপিএল না খেলেই দেশে ফিরছেন সুরেশ রায়না। তখন জানা যায় ব্যক্তিগত কারণে তিনি আইপিএল খেলবেন না। সোমবার ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, করোনাভাইরাসের কারণে পরিবার নিয়ে চিন্তিত থাকার কারণে এ বছর আইপিএল খেলবেন না রায়না। একদিন পার না হতেই মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের মালিক এন শ্রীনিবাসন সত্যিটা জানালেন- রায়না কেন আইপিএল খেলছেন না।

আইপিএলের একটি সূত্রে জানা যায়, চেন্নাই সুপার কিংসের নিয়মানুযায়ী কোচ, অধিনায়ক ও ম্যানেজারই হোটেলে বিলাসবহুল রুম পেয়ে থাকেন। সুরেশ রায়নাকেও সেরকম রুমই দেয়া হয়েছিল কিন্তু রায়নার সেই ঘরে ছিল না ব্যালকনি। তাই বিরক্ত হয়ে আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন এই তারকা ব্যাটসম্যান।

চেন্নাই সুপার কিংসের তিনবারের শিরোপা জয়ে অনন্য অবদান রেখেছেন সুরেশ রায়ান। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকায় দ্বিতীয় পজিশনে রয়েছেন ৩৩ বছর বয়সী এই অলরাউন্ডার। গত মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া রায়না আইপিএলে ১৯৩ ম্যাচে ৫ হাজার ৩৬৮ রান সংগ্রহ করেছেন।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *