Saturday, September 19News That Matters
Shadow

ঝালকাঠির কাঠালিয়ায় আ’লীগ’র পক্ষ থেকে আমীর হোসেন আমুর সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মাছুম বিল্লাহ জুয়েল, ঝালকাঠি: সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। একই সাথে দক্ষিণ বাংলার সিংহ পুরুষ আলহাজ্ব আমীর হোসেন আমু এমপি মহোদয়ের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও আগামী দিনের চলার পথ সুন্দর, সফল ও স্বার্থক হওয়ার জন্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
বুধবার (৭ জুলাই) সন্ধ্যায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে হাবিবুর রহমান উজির সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদে আলহাজ্ব আমির হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র নির্বাচিত হওয়ায় শুকরানা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনির। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, আওয়ামীলীগ নেতা ও বিআরডিবি চেয়ারম্যান মো: কাওছার আহমেদ জেনিভ সিকদার, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা জেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ মিজানুর রহমান ও মাওলানা খাইরুল আমিন ছগির। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *