Saturday, October 24News That Matters
Shadow

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন

ইমরান হোসেন, বার্তা কক্ষ সম্পাদক: অত্যন্ত আনন্দঘন পরিবেশে সারা দেশের ন্যায় একযোগে কিশোরগঞ্জেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন করা হয়।
শুক্রবার বেলা ৩টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানটি তেঁজগাও পুরাতন বিমানবন্দর থেকে সরাসরি সম্প্রচার করা হয়।
জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত হয়। জেলা প্রশাসকের কার্যালয়ে মুজিববর্ষের ক্ষণগণনা উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. কামরুল হাসান শাজাহান, সাধারণ সম্পাদক এ্যাড. এম এ আফজল, জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার নাজমুল হাসান সোপান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: কাদির মিয়া, এ্যাড. শাহ আজিজুল হক, পৌর মেয়র মাহমুদ পারভেজ সহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error20
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *